বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
#রেমাল রেখে গেছে শুধুই ক্ষত#কেন্দুয়ায় ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে একজন নিহত #নেত্রকোনা জেলা সাবরেজিস্ট্রার অফিসে নেই কোনো কার্যক্রম, জনগনের ভোগান্তি চরমে #আজ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৫তম জন্মবার্ষিকী#পূর্বধলায় চিরকুট লেখে ট্রেনের নীচে ঝাঁপ দিয়ে নারীর আত্মহত্যা#সিলেটের কৈলাশটিলা ৮ নম্বর কূপে গ্যাসের সন্ধান#বেনজীরের সম্পদ জব্দের নির্দেশ#এমপি হত্যার অন্যতম সন্দেহভাজন সিয়াম কলকাতায় গ্রেফতার#গৌরীপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যাঁরা #নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপির মরদেহ কলকাতা থেকে উদ্ধার#নেত্রকোনার উপজেলা নির্বাচনের ফলাফল#নারান্দিয়া ইউনিয়নে পরিবার পরিকল্পনার পদ্ধতি বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত#শ্যামগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড!#ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’#একজন পরিমার্জিত কনটেন্ট ক্রিয়েটর পপি#নেত্রকোণায় নো হেলমেট, নো ফুয়েল কার্যক্রম শুরু#পঞ্চম বাংলাদেশির এভারেস্ট জয়#পূর্বধলায় নির্বাচনী অফিস ভাংচুর, ককটেল বিস্ফোরণ, আহত-২, গাড়িসহ বিপুল পরিমান অস্ত্র উদ্ধার, আটক-৩#কারওয়ান বাজারের কাঁচা বাজারে আগুন#ব্যাংকের শাখায় শাখায় ঘুরেও মিলছেনা টাকা

নেত্রকোনা সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী আাতাউর রহমান মানিকের গনসংযোগ

একে এম এরশাদুল হক জনি / ৩৯ বার পড়া হয়েছে
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন

প্রকাশের সময় 20/04/2024

 আসন্ন নেত্রকোনা সদর উপজেলা পরিষদ  নির্বাচনে  পুনরায়  চেয়ারম্যান প্রার্থী  মুজিব আদর্শের অগ্রপথিক সাবেক সফল উপজেলা ভাইস চেয়ারম্যান, নেত্রকোনা জেলা আইন শৃঙ্খলা কমিটির সদস্য, সদর উপজেলা আওয়ামীলীগের  সাবেক সাংগঠনিক সম্পাদক,  সফল ব্যবসায়ী পরিছন্ন রাজনীবিদ ক্লিন ইমেজের নেতা  বর্তমান সদর উপজেলা আওয়ামীলীগের  সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান  জননন্দিত  জননেতা আলহাজ্ব মোঃ আতাউর রহমান মানিক ।
বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে ছাত্র জীবন থেকেই তিনি আওয়ামী রাজনীতির সাথে জড়িত। সরকার বিরোধী অন্দোলন থেকে শুরু করে অদ্যাবধি পর্যন্ত  সকল রাজনৈতিক কর্মকান্ডে সক্রিয় ভাবে জড়িত, বর্তমানে দল দীর্ঘ সময় ক্ষমতায় থাকলেও নেননি কোন অনৈতিক সুবিধা । তিনি এলাকার বিভিন্ন মসজিদ মাদ্রাসা কলেজ ও স্কুলের সততা ও নিষ্টার সাথে সভাপতির দায়িত্ব পালন করছেন, তাছাড়া সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে জড়িত, দলীয় সকল কর্মকান্ডে এলাকার জনগনকে নিয়ে সফল ভাবে অংশগ্রহন করেছেন। বঙ্গবন্ধুর  আদর্শের জনবান্ধব এই কর্মীকে পুনরায় যেন চেয়ারম্যান পদে ভোট দিয়ে সঠিক ভাবে  মূল্যায়ন করা হয় সে দাবিই করেছেন এলাকার নেতা-কর্মীরা
এ লক্ষ্যে  তিনি ওয়ার্ড থেকে শুরু করে ইউনিয়ন থানা জেলা  নেতাকর্মীদের সাথে জোর লবিং তদবির ও প্রচার-প্রচারণায় দিন রাত ব্যস্ত সময় পার করছেন।
চেয়ারম্যান  হতে পারলে, নিজেকে নেত্রকোনা সদর উপজেলার উন্নয়নে উৎসর্গ করবেন বলেও জানান এই প্রার্থী।
জানা যায়, আতাউর রহমান মানিক  এক সম্ভ্রান্ত  পরিবারের সন্তান পারিবারিক ভাবেই সবোর্চ্চ ডিগ্রি ধারী ও সুশিক্ষিত, তিনি চল্লিশা হেনা ইসলাম কলেজের আজীবন দাতা সদস্য ও প্রথম অধ্যক্ষ,বর্তমানে ম্যানেজিং কমিটির সভাপতি, বাগড়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার সভাপতি, মৌলভী নগর উচ্চ  বিদ্যালয়ের সভাপতি আওয়ামী লীগের সমর্থক ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী। তার স্ত্রী সালমা রহমান মহিলা আওয়ামী লীগের সাথে জড়িত, মানবাধিকার কমিশন নেত্রকোনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও রেডক্রিসেন্ট সোসাইটি নেত্রকোনা জেলার আজীবন সদস্য, একমাত্র মেয়ে এমবিবিএস পাশ করে ডাক্তারি পেশায় জড়িত, ছেলে রেজাউর রহমান ফয়সাল নেত্রকোনা জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ছিলেন। বর্তমানে সদর বারহাট্টা আসনের সংসদ সদস্য  সাবেক সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি এর সহকারী একান্ত সচিব।
উপজেলা চেয়ারম্যান হওয়ার স্বপ্ন সামনে রেখে তিনি গত একযুগ ধরে  গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।  প্রতিদিনই সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড, ক্লাব, সমিতি,স্কুল, কলেজ,মাদ্রাসা, মসজিদ, মন্দির, চায়ের দোকান, বিভিন্ন হাট বাজার পথে প্রান্তে দলীয় কর্মী ও জনগণের সঙ্গে  আলোচনা সভা  উঠান বৈঠক ও ব্যাপক গনসংযোগ সহ ভোটারদের বাড়ি বাড়ি গিয়েও দোয়া চাইছেন কুশল বিনিময় করছেন ভোট চাইছেন।
এ প্রসঙ্গে আতাউর রহমান মানিক বলেন, সাবেক ভাইস চেয়ারম্যান ও উপ নির্বাচনে স্বল্প সময়ের জন্য চেয়ারম্যান  হওয়ার সুবাদে তৃনমূলের সঙ্গে আমার সার্বক্ষণিক যোগাযোগ রয়েছে এবং আমার একটি বিশাল ভোট ব্যাংক রয়েছে, তাই যেখানেই প্রচারণা চালাতে যাচ্ছি, সেখানেই সাড়া পাচ্ছি।
তিনি আরো বলেন, জনগন যদি আমাকে চেয়ারম্যান  পদে বিজয়ী করেন তাহলে নেত্রকোনা সদর উপজেলা পরিষদকে একটি আধুনিক স্মাট আদর্শ মডেল উপজেলা পরিষদ হিসাবে গঠন করব এবং নিজেকে সদর উপজেলা পরিষদের উন্নয়নে উৎসর্গ করব এজন্য আমি দলমত নির্বিশেষে সকলের সার্বিক সহযোগিতা ও ভোট প্রত্যাশা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর