শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
হাসপাতাল থেকে ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান, দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক আজ সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নেত্রকোনায় মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন নেত্রকোনায় মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের বিক্ষোভ নেত্রকোণার কলমাকান্দায় শ্রাদ্ধানুষ্ঠান শেষে বাড়ী ফেরার পথে নৌকা ডুবে দুই নারীর মৃত্যু কলমাকান্দায় ট্রলার ডুবে ২ নারীর মৃত্যু মোহনগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার  কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮, নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ

ব্রেকিং নিউজ
#হাসপাতাল থেকে ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক#নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান, দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক#আজ সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী#নেত্রকোনায় মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন#নেত্রকোনায় মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের বিক্ষোভ#নেত্রকোণার কলমাকান্দায় শ্রাদ্ধানুষ্ঠান শেষে বাড়ী ফেরার পথে নৌকা ডুবে দুই নারীর মৃত্যু#কলমাকান্দায় ট্রলার ডুবে ২ নারীর মৃত্যু#মোহনগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার #কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী#কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮, নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ#আজ থেকে বাড়বে গরমের তীব্রতা, কমবে বৃষ্টিপাতের হার#মদনে সুমনখালী খাল খননের এলাকাবাসীর দাবি#টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার, কারাগারে প্রেরণ#নেত্রকোনায় তালা ভেঙ্গে মোবাইলের দোকানে চুরি#ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম#নেত্রকোনায় জামাইকে ফাঁসাতে গিয়ে শ্বশুর নিজেই ফেঁসে গেলেন#ভারতে বাংলাদেশী রোগীদের নিয়ে কিডনি বাণিজ্য, চিকিৎসার নামে প্রতারণা#মদনে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন#আটপাড়ার শিক্ষা প্রতিষ্ঠানের মান ক্ষুন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন#নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট

পূর্বধলার ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতার

প্রতিবেদক এর নাম / ৮৭ বার পড়া হয়েছে
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
oppo_2

প্রকাশের সময় 12/05/2024

নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার ইসবপুর গ্রামের ধর্ষণ মামলার আসামি মো: তাসলিম(২৪) কে গাজীপুর থেকে গ্রেফতার করে র‌্যাব-১৪ এর একটি দল। আসামী মোঃ তাসলিম মোঃ জালাল উদ্দিনের ছেলে।

র‌্যাব-১৪ এর কোম্পানী কমান্ডার মোঃ আশরাফুল কবির এক প্রেস বিজ্ঞপ্তির মধ্যে সাংবাদিকদের জানান, আসামি তাসলিম ভিকটিমকে প্রায় সময় রাস্তাঘাটে উত্যক্ত করতো।
ভিকটিমের মা একাধিক বার আসামীর পরিবারের কাছে বিচার দিলে তার পরিবার তা কর্ণপাত না করলে ধর্ষক মো: তাসলিম আরও বেশি উত্যক্ত করা শুরু করে। এ বছর মার্চ মাসের ১০ তারিখ ধর্ষক তাসলিম ভিকটিমকে তার বাড়ীর সামনে একা পেয়ে জোরপূর্বক অপহরণ করে নেত্রকোনা জেলার পূর্বধলা থানাধীন হিরণপুর এক আত্মীয়ের বাসায় নিয়ে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করে। অপহরণের একমাস পর ওই বাড়ি থেকে ধর্ষিতাকে উদ্ধার করে। উদ্ধারের পর ভিকটিমের মা বাদী হয়ে ০১টি ধর্ষণ মামলা করে। মামলা হওয়ার খবর পেয়ে ধর্ষক মোঃ তাসলিম(২৪) এলাকা ছেড়ে পালিয়ে যায়।
গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্প ও র‌্যাব-১ এর যৌথ অভিযান করে গাজীপুর জেলার জয়দেবপুর উপজেলার ভাওয়াল মির্জাপুরের একটি হোটেল থেকে আজ (১১মে) ধর্ষণ মামলার প্রধান আসামী মোঃ তাসলিম(২৪) কে গ্রেফতার করে র‌্যাব।
আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য নেত্রকোনা জেলার পূর্বধলা থানায় ধর্ষক মোঃ তাসলিম(২৪) কে র‌্যাব হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর