শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
#গৌরীপুরে ১৫শ টাকা মন ধান ও ঢলতাপ্রথা বাতিলের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন#প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, নিহত ১#ধেয়ে আসছে ‘তুফান’#মদনে নিম্নমানের সামগ্রী দিয়ে ব্রিজের এপ্রোচ নির্মাণের অভিযোগ উঠেছে ঠিকাদারের বিরুদ্ধে#নেত্রকোণায় অভ্যন্তরিন বোরো ধান ও চাল এবং গম সংগ্রহ -২০২৪ এর শুভ উদ্বোধন#আটপাড়ায় সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ সভা#নেত্রকোনার দুর্গাপুরে শিলাবৃষ্টি, পাঁকা ধানের ব্যাপক ক্ষয়ক্ষতি#আটপাড়ায় বজ্রপাতে কৃষক নিহত#বজ্রপাতে ঘরসহ পুড়ে ছাই মা ও শিশু#কলমাকান্দায় ৪৮ বোতল ভারতীয় মদ’সহ ২ জন আটক#আটপাড়ায় ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত#মদনে ভুয়া ডাক্তার আটক#এশিয়ার সেরা ৩০০ বিশ্ববিদ্যালয়ে নেই বাংলাদেশ#গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ#তীব্র গরমের হিট স্ট্রোকে নিহত ২#টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস#ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর#নেত্রকোনায় মহান মে দিবস পালিত#মহান মে দিবস আজ#কেন্দ্রীয় নেতার মুক্তির দাবিতে নেত্রকোনা যুবদলের বিক্ষোভ মিছিল

নেত্রকোণায় সড়ক দুর্ঘটনায় এক ফটো সাংবাদিক নিহত, মোটরসাইকেল চালক সহ দু’জন আহত

প্রতিবেদক এর নাম / ২৩৬ বার পড়া হয়েছে
শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

প্রকাশের সময় 20/09/2023

গোলাম শাহাদাত খান (সোহেল)

নেত্রকোণায় সড়ক দূর্ঘটনায় দৈনিক আলোর জগত পত্রিকার ফটো সাংবাদিক নিহত ও জেলা প্রতিনিধি গুরুতর আহত হয়েছেন।

বুধবার (২০ সেপ্টেম্বর) ভোর পাঁচটার দিকে শহরের রাজুর বাজার এলাকার হাঁস প্রজনন কেন্দ্রের সামনে এক সড়ক দূর্ঘটনায় দৈনিক আলোর জগত পত্রিকার ফটো সাংবাদিক সাহারা আক্তার নিহত ও জেলা প্রতিনিধি ফেরদৌসী আক্তার গুরুতর আহত হয়েছেন।

নিহত সাহারা ঢাকার ডেমরার পশ্চিমবক্স সারুলিয়া এলাকার জাহের আলীর মেয়ে। আহতরা হলেন- জেলার বারহাট্টা উপজেলার কাশতলা গ্রামের আব্দুল মতিনের স্ত্রী ফেরদৌসী আক্তার (৪২) এবং দশধার এলাকার আবু সেমার ছেলে জনি খান (২২)।

স্বজনরা জানায়, তারা আলোর জগত নামে একটি পত্রিকায় সাংবাদিক হিসেবে কাজ করতো।

নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ লুৎফুল হক জানান, আজ ভোর পাঁচটার দিকে উল্লেখিত দুই সাংবাদিক একটি ভাড়া মোটরসাইকেল যোগে একটি পিকআপ ভ্যান এর পিছনে পিছনে ঠাকুরাকোনা থেকে নেত্রকোণা আসছিলো। রাজুর বাজারের হাঁস প্রজনন কেন্দ্রের সামনে পৌঁছালে অন্য একটি মোটর সাইকেল তাদের যখন ওভারটেক করতে যায়, ঐ সময় নিয়ন্ত্রণ হারিয়ে তারা পাশে পড়ে গিয়ে এই দূর্ঘটনা ঘটে।

আহত দু’জন কে নেত্রকোণা জেলা সদর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক সাহারাকে মৃত ঘোষণা করেন। অপরদিকে ফেরদৌসী আক্তার হাসপাতালে চিকিৎসাধীন আছে। মোটরসাইকেল চালক জনিকে থানা হেফাজতে নেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর