শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
আজ শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকী মদনে ধান কাটাকে কেন্দ্র করে থানায় পাল্টাপাল্টি অভিযোগ নেত্রকোনা পৌরসভায় স্যানিটারী ল্যান্ড-ফিল নির্মাণ ও মল স্লাজ শোধনাগার সংস্কার কাজের শুভ উদ্বোধন রবিবার থেকে আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ আটপাড়ায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত নেত্রকোনায় বৃষ্টির জন্য ধর্মপ্রাণ মুসল্লীদের ইসতিস্কার নামাজ আদায় ও বিশেষ দোয়া ভারতীয় ৫২৭ খাদ্যপণ্যে ক্যানসার-সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ মদনে সড়ক দুর্ঘটনায় একজন নিহত প্রচন্ড দাবদহে খেটে খাওয়া শ্রমজীবী মানুষের মাঝে কোমল পানীয় বিতরণ মদনের ষাঁড়ের লড়াই ভেঙ্গে দিলেন

ব্রেকিং নিউজ
#আজ শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকী#মদনে ধান কাটাকে কেন্দ্র করে থানায় পাল্টাপাল্টি অভিযোগ#নেত্রকোনা পৌরসভায় স্যানিটারী ল্যান্ড-ফিল নির্মাণ ও মল স্লাজ শোধনাগার সংস্কার কাজের শুভ উদ্বোধন#রবিবার থেকে আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’#আটপাড়ায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত#নেত্রকোনায় বৃষ্টির জন্য ধর্মপ্রাণ মুসল্লীদের ইসতিস্কার নামাজ আদায় ও বিশেষ দোয়া#ভারতীয় ৫২৭ খাদ্যপণ্যে ক্যানসার-সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ#মদনে সড়ক দুর্ঘটনায় একজন নিহত#প্রচন্ড দাবদহে খেটে খাওয়া শ্রমজীবী মানুষের মাঝে কোমল পানীয় বিতরণ#মদনের ষাঁড়ের লড়াই ভেঙ্গে দিলেন#স্বস্তির কোনো খবর নেই, উল্টো তাপমাত্রা আরও বাড়তে পারে বলে আভাস আবহাওয়া অধিদফতরের#ইউপি মেম্বারের সাথে ঝগড়া! বন্ধ হলো চলাচলের রাস্তা#মুক্তিযোদ্ধা সন্তান সংসদের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেত্রকোনায় বর্ণাঢ্য র‍্যালী#৮ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার#গৌরীপুরে হতদরিদ্রদের খাদ্যবান্ধব কর্মসূচীর চালে পোকা-দুর্গন্ধ! #তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠানে ৭ দিনের ছুটি#নেত্রকোনা সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী আাতাউর রহমান মানিকের গনসংযোগ#স্বাধীন বাংলার মানচিত্রখচিত পতাকার নকশাকার শিবনারায়ণ দাসের প্রয়াণ#নেত্রকোণায় সকল চালের বস্তার উপর জাত উৎপাদন ও মিলগেট মুল্যসহ মুদ্রিতকরণের কার্যক্রমের শুভ উদ্বোধন#আটপাড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণি প্রদর্শনী অনুষ্ঠিত

সড়ক বিভাজক পারাপারের ভিডিও ভাইরাল, অতঃপর যুবক গ্রেফতার

প্রতিবেদক এর নাম / ৯৫ বার পড়া হয়েছে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

প্রকাশের সময় 18/03/2024

ঝুঁকি নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সড়ক বিভাজক মই দিয়ে পারাপারের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ওই ভিডিওতে দেখা যায়, বিভাজকে মই লাগিয়ে পথচারীদের টাকার বিনিময়ে পারাপার করছেন এক তরুণ। পাশ দিয়ে গা ঘেঁষে বিভিন্ন গন্তব্যের যানবাহন চলছে।

রোববার (১৭ মার্চ) দুপুর পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইলে এমন চিত্র ছিল বলে জানিয়েছেন স্থানীয় লোকজন। ভিডিওটি যেখানে ধারণ করা তার পাশেই সড়ক ও জনপথ বিভাগ নারায়ণগঞ্জের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়। ওই জায়গায় পথচারীদের পারাপারে দুটি পদচারী–সেতু রয়েছে। পাশেই রয়েছে হাইওয়ে পুলিশের শিমরাইল ক্যাম্প। ভিডিও ছড়িয়ে পড়ার সন্ধ্যায় অভিযুক্ত এক তরুণকে মইসহ আটক করেছে পুলিশ।

আটক রবিউল হোসেন (২৬) চট্টগ্রাম জেলার মীরসরাই উপজেলার বাসিন্দা। ১৫ দিন ধরে তিনি সিদ্ধিরগঞ্জের শিমরাইলে তাঁর বোনের বাড়িতে বেড়াতে আসেন বলে জানিয়েছে পুলিশ।

কাঁচপুর হাইওয়ে থানাধীন শিমরাইল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. শরফুদ্দিন প্রথম আলোকে বলেন, যাত্রীদের মই দিয়ে সড়ক বিভাজক পারাপার করার একটি ভিডিও রোববার ভাইরাল হয়েছে। অথচ পাশেই দুটি পদচারী–সেতু রয়েছে। যাত্রীরা পদচারী–সেতু ব্যবহার না করে মই দিয়ে ঝুঁকি পারাপার হচ্ছিলেন। পুলিশের অজান্তে ওই তরুণ এমন কাজ করছিল। তিনি বলেন, অভিযুক্ত রবিউল হোসেনকে মইসহ আটক করে সিদ্ধিরগঞ্জ থানা–পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে।

এ বিষয়ে সড়ক ও জনপথ অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী শাহানা ফেরদৌস বলেন, যাত্রী ও পথচারীদের পারাপারে দুটি পদচারী–সেতু রয়েছে। সেগুলো ব্যবহার এভাবে মহাসড়ক পারাপার হওয়া খুবই ঝুঁকিপূর্ণ। যেকোনো সময় দুর্ঘটনা ও প্রাণহানি হতে পারে। যাত্রীদের সচেতন হতে হবে। কেউ যাতে মহাসড়কে এ ধরনের কাজ করতে না পারেন, সে জন্য হাইওয়ে পুলিশের তৎপরতা বাড়াতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর