বুধবার, ১৫ মে ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ
#নেত্রকোনায় দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন#নেত্রকোণায় ৬ষ্ট বারের মতো শ্রেষ্ঠ ওসি আবুল কালাম#‘আমি কি এখানে থেকে মরবো ? না চলে আসবো? মায়ের সাথে এটাই ছিল ইতি’র শেষ কথা#আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে নেত্রকোণায় বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত#পূর্বধলার ধর্ষণ মামলার আসামি গাজীপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতার#নেত্রকোনায় বোরো ধানের বাম্পার ফলন#নেত্রকোনায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন#মদনে দু’পক্ষের সংঘর্ষে আহত ১#গৌরীপুরে ১৫শ টাকা মন ধান ও ঢলতাপ্রথা বাতিলের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন#প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, নিহত ১#ধেয়ে আসছে ‘তুফান’#মদনে নিম্নমানের সামগ্রী দিয়ে ব্রিজের এপ্রোচ নির্মাণের অভিযোগ উঠেছে ঠিকাদারের বিরুদ্ধে#নেত্রকোণায় অভ্যন্তরিন বোরো ধান ও চাল এবং গম সংগ্রহ -২০২৪ এর শুভ উদ্বোধন#আটপাড়ায় সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ সভা#নেত্রকোনার দুর্গাপুরে শিলাবৃষ্টি, পাঁকা ধানের ব্যাপক ক্ষয়ক্ষতি#আটপাড়ায় বজ্রপাতে কৃষক নিহত#বজ্রপাতে ঘরসহ পুড়ে ছাই মা ও শিশু#কলমাকান্দায় ৪৮ বোতল ভারতীয় মদ’সহ ২ জন আটক#আটপাড়ায় ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত#মদনে ভুয়া ডাক্তার আটক

নেত্রকোনায় গোয়েন্দা পুলিশের জালে ধরা পড়ল ভূয়া ডিবি অফিসার

প্রতিবেদক এর নাম / ২৫০ বার পড়া হয়েছে
বুধবার, ১৫ মে ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

প্রকাশের সময় 08/09/2023



আইরিন আলিফ


নেত্রকোনা ডিবি অফিসার পরিচয় দিয়ে প্রতারনার অভিযোগে মো. তাপস বেগ (৪০) নামে এক ভূয়া পুলিশকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা শহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনের সড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. লুৎফর রহমান জানান, কেন্দুয়া উপজেলার তারাকান্দি রাজিবপুর গ্রামের নুর নবী বেগের ছেলে তাপস বেগ দীর্ঘদিন ধরে ডিবি পুলিশের পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারনা করছিল। অভিযোগকারী প্রিতুল দেবনাথের দেয়া তথ্যে জানা গেছে, কথিত ডিবি পুলিশের এসআই হারানো মোবাইল উদ্ধার করে দেয়ার কথা বলে ২ হাজার টাকা নিয়ে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে আসতে বললে সন্দেহ হয়।

খবর পেয়ে জেলা গোয়েন্দা শাখার এসআই সঞ্জয় সরকার সঙ্গীয় ফোর্সসহ উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য আসামী তাপস বেগকে আটক করেন। তার কাছ থেকে পুলিশের মনোগ্রাম যুক্ত একটি চাবির ছরা, তার পড়নে থাকা বাংলাদেশ পুলিশের নেভী ব্লু রংয়ের একটা ফুল প্যান্ট এবং অভিযোগকারীর দোকান হতে ডিবি পুলিশের পরিচয় দিয়ে বাকীতে নেয়া একটি সেম্পনি বাটন সেট উদ্ধার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর